শিরোনাম
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৩২

কুমিল্লায় প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি

কুমিল্লার বরুড়ায় প্রতিবন্ধী এক তরুণীকে (১৭) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার শীলমুড়ি দক্ষিণ ইউনিয়নের লগ্নসার গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, লগ্নসার গ্রামের আবদুল কাদেরের ছেলে ইমাম হোসেন একই গ্রামের হতদরিদ্র মা হারা এক প্রতিবন্ধী তরুণীকে তার বাড়িতে ঢুকে ধর্ষণ করে। সর্বশেষ গত শনিবার রাতে ইমাম হোসেন ফের একই কাজে লিপ্ত হলে বৃদ্ধ পিতা বিষয়টি টের পেয়ে তাকে ধরার চেষ্টা করলে সে পালিয়ে যায়। 

তরুণীর পিতা জানান, ঘটনাটি ধামাচাপা দিতে গত রোববার রাতে ওই এলাকার কয়েকজন আমার বাড়িতে আসে। এরপর ঘটনাটি মিটমাটের জন্য তারা সালিশ বসায়। এ সময় তারা আমাকে চল্লিশ হাজার টাকা দেবে বলে আমার কাছ থেকে খালি স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। যদিও তারা আমাকে কোন টাকা দেয়নি। শুনেছি তারা ধর্ষক ইমাম হোসেনের কাছ থেকে মীমাংশার নামে ২ লাখ টাকা নিয়েছে। আমি তাদের ভয়ে কোন কথা বলতে পারিনি। তাদের ভয়েই খালি স্ট্যাম্পে স্বাক্ষর করে দিয়েছি। 

বরুড়া থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার জানান, সোমবার রাতে ওই তরুণী ও তার বাবাকে পুলিশের সহযোগিতায় থানায় আনার পর তরুণীর বাবার কাছ থেকে ঘটনার বিস্তারিত জানা হয়। পরে রাতেই ইমাম হোসেন নামে একজনকে আসামি করে ধর্ষিতা তরুণীর বাবা থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় কয়েকজন ব্যক্তি সালিশের মাধ্যমে টাকা দিবে বলে খালি স্ট্যাম্পে তরুণীর বাবার কাছ থেকে স্বাক্ষর আদায় করেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। 

অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া তরুণীর বাবার কাছ থেকে খালি স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার বিষয়টি তদন্ত করে দেখছি।

বিডি প্রতিদিন/ মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর