২৬ অক্টোবর, ২০২০ ২০:১৪

দেশে সত্যিকারের বিরোধীদল নেই : এমপি সিরাজ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

দেশে সত্যিকারের বিরোধীদল নেই : এমপি সিরাজ

পেশাজীবিদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য দেন এমপি গোলাম মো. সিরাজ।

দেশে আজ সত্যিকারের বিরোধীদল নেই বলে মন্তব্য করেছেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও সদর আসনের সংসদ সদস্য (এমপি) গোলাম মো. সিরাজ।

রবিবার রাতে বগুড়া শহরের টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে পেশাজীবিদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন তিনি। জেলা বিএনপির উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মো. সিরাজ বলেন, দেশে আজ সত্যিকারের বিরোধীদল নেই। তাই সাংবাদিকদেরই দেশের উন্নয়নে আরো ভূমিকা পালন করতে হবে।

তিনি আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থীদের বিজয়ী করে উন্নয়নের পথ সুগম করার জন্য পেশাজীবিদের প্রতি আহ্বান জানান।

সভায় আরও বক্তব্য দেন বিএনপি নেতা হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপির দলীয় মেয়র প্রার্থী রেজাউল করিম বাদশা, অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিক, অধ্যাপক ডা. মওদুদ হোসেন আলমগীর পাভেল, অধ্যাপক ডা. শাহ মো. শাহজাহান আলী, অধ্যাপক ডা. আজফারুল হাবিব রোজ, অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, আলী আজগর তালুকদার হেনা, অ্যাডভোকেট আলী আজগার, অ্যাডভোকেট মোজাম্মেল হক, অ্যাডভোকেট আব্দুল বাছেদ, রেজাউর হাসান রানু, মীর্জা সেলিম রেজা ও অধ্যক্ষ ইউসুফ আলী।

এদিকে, সোমবার বিকেলে পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ড বিএনপির উদ্যোগে স্থানীয় ফনির মোড়ে কর্মীসভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মো. সিরাজ এমপি, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, মেয়র প্রার্থী রেজাউর করিম বাদশা, শহর বিএনপির আহ্বায়ক মাহবুবর রহমান বকুলসহ দলের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর