২৮ অক্টোবর, ২০২০ ১৭:৩৬

সাজা পাওয়ার ২৬ বছর পর আসামি গ্রেফতার

নাটোর প্রতিনিধি

সাজা পাওয়ার ২৬ বছর পর আসামি গ্রেফতার

নাটোরের সিংড়ায় নুর হোসেন শেখ (৫৮) নামে সাজাপ্রাপ্ত এক আসামিকে দীর্ঘ ২৬ বছর পরে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে উপজেলার বেড়াবাড়ি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নুর হোসেন বেড়াবাড়ি গ্রামের রবিউল্লা শেখের ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, টাঙ্গাইল জেলার বাসিন্দা ছিলেন নুর হোসেন শেখ। তৎকালীন সময়ে গরুর ব্যবসা করার সুবাদে সিংড়া উপজেলার নলবাতা গ্রামে বিবাহ করে বসবাস শুরু করেন তিনি। সেখানে একটি মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়ের হলে গ্রেফতার হয়ে প্রায় ৬ মাস কারাভোগ করেন।

পরবর্তী সময়ে জামিন হওয়ার পরে সিংড়ার বেড়াবাড়ি গ্রামে বসবাস শুরু করেন। তার বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় আদালতে হাজিরা না দেওয়ায় ১৯৯৪ সালে ৩টি ধারায় মোট ৩ বছর ৬ মাসের কারাদণ্ডাদেশ দেন আদালত।

বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। অবশেষে দীর্ঘ ২৬ বছর পরে মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় সিংড়া থানা পুলিশ।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, নুর হোসেন একজন সাজাপ্রাপ্ত আসামি। দীর্ঘ ২৬ বছর পলাতক ছিল। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর