শিরোনাম
প্রকাশ : ২৯ অক্টোবর, ২০২০ ০৭:২৪

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে নেত্রকোনায় শত অনুষ্ঠান

নেত্রকোনা প্রতিনিধি

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে নেত্রকোনায় শত অনুষ্ঠান

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উদযাপন উপলক্ষে নেত্রকোনায় শত অনুষ্ঠানের আয়োজন করেছে জেলা প্রশাসন। অনলাইনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন শেষে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের রেকর্ডকৃত অনুষ্ঠানগুলো জেলা শিল্পকলা একাডেমির ফেসবুক পেজে প্রদর্শন করা হবে।

এ উপলক্ষে নেত্রকোনা হাওয়াইয়ান গিটার শিল্পী সমিতির উদ্যোগে এক মনোজ্ঞ ‌‘সুরের মূর্ছনা’ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বুধবার (২৮ অক্টোবর) রাত ৮টায় জেলা শিল্পকলা একাডেমির নজরুল মঞ্চে রেকর্ড অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এতে সংগঠনটির সম্পাদক আলপনা বেগমের সঞ্চালনায় বক্তব্য দেন জেলা প্রশাসক কাজি আবদুর রহমান, মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী,  প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, কালচারাল অফিসার আব্দুল্লাহ আল মামুন এবং অতিথি শিল্পী ফরহাদ আজিজ। 

অনুষ্ঠানে হাওয়াইয়ান গিটার বাজান বাংলাদেশ হাওয়াইয়ান গিটার শিল্পী পরিষদের সদস্য ও স্যার জগদীশ চন্দ্র বসু কলেজের অধ্যক্ষ ফরহাদ আজিজ, নেত্রকোনা হাওয়াইয়ান গিটার শিল্পী সমিতির সভাপতি মনোয়ারা আক্তার মিনু। এ সময় স্থানীয় শিল্পীরাও এই হাওয়াইয়ান গিটারে দুটি করে গান বাজান। অনুষ্ঠানে সাংস্কৃতিক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও অন্যান্য পেশার সংস্কৃতিপ্রেমীরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর