২৯ অক্টোবর, ২০২০ ১৭:৪৯

মামলার বাদীকে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

নোয়াখালী প্রতিনিধি

মামলার বাদীকে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

নোয়াখালীর সোনাইমুড়ীতে আওয়ামী লীগ নেতা ও তার লালিত সন্ত্রাসীদের অব্যাহত প্রাণনাশের হুমকির প্রতিবাদ, সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন মামলার বাদী রূপসা বেগম। বুধবার বেলা ১১টার দিকে সোনাইমুড়ী প্রেস ক্লাবে এসে লিখিত বক্তব্যে মামলার বাদী রূপসা বেগম জানান, তিনি বজরা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কর্মী হিসেবে কাজ করে আসছেন। রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে ও কুপ্রস্তাবে রাজী না হওয়ায় উপজেলার বজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন তাকে বিভিন্ন ভাবে হয়রানি করছে।

২১ অক্টোবর রাত ৮টার দিকে ইকবাল হোসেনের নেতৃত্বে বজরা গ্রামের আব্বাস উদ্দিন ওরফে আব্বাইচ্ছা চোরার ছেলে নাসির, সালা উদ্দিন ও রকিকে নিয়ে তার বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়। এ সময় রূপসা বেগম ও তার পরিবারের অন্যান্য লোকজন বাধা দিলে তাকে মারধর এবং তার পরিবারের অন্যান্য সদস্যকে রক্তাক্ত জখম করে। এ নিয়ে তিনি সোনাইমুড়ী থানায় ইকবাল হোসেনকে ১ নং বিবাদী করে ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করলে সন্ত্রাসীরা উল্টো মামলা প্রত্যাহার করতে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করে আসছে। রূপসা বেগম এসব অপরাধীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। 

তবে এসব বিষয়ে জানতে চাইলে উপজেলার বজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন জানান, আমার বিরুদ্ধে সব ষড়যন্ত্র। আমি ওই মহিলাকে চিনিনা। একটি মহল আমার মানসম্মান ক্ষুন্ন করতে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর