শিরোনাম
প্রকাশ : ২৯ অক্টোবর, ২০২০ ১৯:৫৮

মুহাম্মদ (সা.) কে অবমাননার প্রতিবাদে লাকসামে ইসলামী আন্দোলনের মিছিল

ফারুক আল শারাহ, লাকসাম

মুহাম্মদ (সা.) কে অবমাননার প্রতিবাদে ইসলামী আন্দোলন দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে কুমিল্লার লাকসামে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। 

ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা দক্ষিণ শাখার আয়োজনে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকেলে লাকসাম উত্তর বাজারস্থ সংগঠনের কার্যালয় থেকে প্রতিবাদী ব্যানার ও পেস্টুন নিয়ে বিক্ষোভ মিছিল বের করা হয়।

বিক্ষোভ মিছিলটি দৌলতগঞ্জ বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে লাকসাম-নোয়াখালী মহাসড়কের বাইপাস এলাকায় গিয়ে প্রতিবাদ সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। 

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা দক্ষিণ শাখার সেক্রেটারি হাফেজ মাওলানা নুর উদ্দিন, ইসলামী যুব আন্দোলন কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মোরশিদুল আলম, ইসলামী শ্রমিক আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা মোজাম্মেল হক, জেলা শাখার সভাপতি মাওলানা মনিরুল ইসলাম ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ শাখার সভাপতি জিল্লুর রহমান। এসময় ইসলামী আন্দোলন, শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের জেলা ও উপজেলা শাখার কয়েক হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

বক্তব্য শেষে মুসলিম উম্মাহর মঙ্গল কামনায় দোয়া-মুনাজাত পরিচালনা করেন ইসলামী আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ শাখার সাংগঠনিক সম্পাদক হাফেজ শরাফত করীম।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর