৩১ অক্টোবর, ২০২০ ১৯:৩৬

অপরাধী যতো বড় নেতাই হোক, শাস্তির আওতায় আনা হবে: ফারুক খান

গোপালগঞ্জ প্রতিনিধি

অপরাধী যতো বড় নেতাই হোক, শাস্তির আওতায় আনা হবে: ফারুক খান

কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আমলে কোনো অপরাধী পার পাবে না। অপরাধী কোন দলের সেটি বিবেচনা করা হবে না। অপরাধী যতো বড় নেতাই হোক না কেন অপরাধ করলে তাকে শাস্তির আওতায় আনা হবে।

আজ শনিবার গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে উপজেলা পরিষদ সম্প্রসারণ কমপ্লেক্স ভবন, অডিটোরিয়াম হল উদ্বোধন শেষে নতুন অডিটোরিয়াম ভবনে এক আলোচনা সভায় নেতা-কর্মী ও সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন। 

তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে আরও বলেন, বর্তমান সরকার শুধু উন্নয়নের কথা চিন্তা করে। দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে সেটা দেশবাসী দেখেছে। উপজেলা প্রশাসন আয়োজিত এ সভায় উপজেলা নির্বাহী অফিসার রথীন্দ্র নাথ রায় সভাপতিত্ব করেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজি জাহাঙ্গীর আলম, সুচিন্তা ফাউন্ডেশনের যুগ্ম-আহবায়ক কানতারা কে খান, ঢাকা মহানগর আওয়ামী লীগ শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মো. আমিনূল ইসলাম আমিন প্রমুখ।

এরপর তিনি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, পোনা এম.এ খালেক উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ও মসজিদ ও মন্দিরের চেক বিতরণ করেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর