২৫ নভেম্বর, ২০২০ ২১:০৮

বিরলে একইরাতে সাজাপ্রাপ্তসহ ১৪ আসামি গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি

বিরলে একইরাতে সাজাপ্রাপ্তসহ ১৪ আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

দিনাজপুরের বিরলে বিশেষ অভিযান চালিয়ে এক রাতে বিভিন্ন এলাকা থেকে সাজাপ্রাপ্ত আসামিসহ বিভিন্ন মামলার ১৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে বিরল থানার ওসি শেখ নাসিম হাবিবের নেতৃত্বে একটি দল বিরল উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালায়।

এসময় সাজাপ্রাপ্ত তিনজনসহ বিভিন্ন মামলার গ্রেফতারি পরোয়ানার মোট ১৪ জন আসামিকে গ্রেফতার করে পুলিশ। সকল আসামিকে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। 

গ্রেফতার ব্যক্তিরা হলেন-দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি উপজেলার বিষ্ণপুর গ্রামের আশির উদ্দীনের ছেলে মহসিন আলী, খোজাপুর গ্রামের রমজান আলীর ছেলে ইমরান আলী এবং গোফরাইল গ্রামের ইয়াচিন আলীর ছেলে মমিন।

এছাড়া গ্রেফতারি পরোয়ানায় ভগবানপুর গ্রামের আসমত আলীর ছেলে শাহিন সেলিম, ধুকুরঝাড়ী গ্রামের মংলা রায়ের ছেলে সন্তোষ, মালঝাড় গ্রামের নিধামু চন্দ্র রায়ের ছেলে গজেন চন্দ্র রায়, কামদেবপুর গ্রামের বুধু মিয়ার ছেলে রানা, মতিয়ার রহমানের ছেলে মনু মিয়া, বনগাঁও মাঝাপাড়া গ্রামের এনামুল ইসলামের ছেলে আনারুল, কাজি পাড়া মতিবুরের ছেলে তসলিম, সিঙ্গইল গ্রামের খতিব উদ্দীনের ছেলে দুলার ওরফে বেলাল হোসেন, বাদরুনিয়ার ফারুক হোসেন এবং কামদেবপুর হঠাৎপাড়া গ্রামের জাকারিয়ার ছেলে আনারুল ইসলামকে গ্রেফতার করা হয়।

বিরল থানার এসআই অশ্বিনী কুমার রায়, এএসআই মাসুদ রানা, রাশেদুল হক, শফিকুল ইসলাম, মিজানুর রহমানসহ সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান পরিচালনায় অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর