শিরোনাম
প্রকাশ : ১ ডিসেম্বর, ২০২০ ১৭:২৭
আপডেট : ১ ডিসেম্বর, ২০২০ ১৮:১১
প্রিন্ট করুন printer

বগুড়ায় গোপনে গৃহবধূর গোসলের ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় গোপনে গৃহবধূর গোসলের ভিডিও ধারণ, যুবক গ্রেফতার
পুলিশের হাতে গ্রেফতার আসামি রিপন মিয়া।

বগুড়ার শাজাহানপুরে গোপনে এক গৃহবধূর (১৯) গোসলের ভিডিও ধারণ ও শ্লীলতাহানির অভিযোগে রিপন মিয়া (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সোমবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার আমরুল ইউনিয়নের নগরহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রিপন উপজেলার আড়িয়া ইউনিয়নের কাঁটাবাড়িয়া দক্ষিণপাড়ার নুরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, গত রবিবার দুপুরে উপজেলার আড়িয়া ইউনিয়নের এক গৃহবধূর (১৯) গোসলের দৃশ্য গোপনে ভিডিও ধারণ করছিলেন রিপন। এসময় গৃহবধূ তাকে দেখতে পেয়ে চিৎকার দিলে রিপন তার মুখ চেপে ধরে শ্লীলতাহানী করেন এবং কুপ্রস্তাব দেন।

কুপ্রস্তাবে রাজি না হলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি দেন এবং কাউকে কিছু বললে বড় ধরনের ক্ষতি করারও হুমকি দেন রিপন। একপর্যায়ে গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে রিপন পালিয়ে যান। এ ঘটনায় সোমবার ওই গৃহবধূর মা বাদী হয়ে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন।

স্থানীয়রা জানান, রিপন একজন মাদকসেবী ও বখাটে। এর আগেও সে প্রতিবেশী এক স্বামী-স্ত্রীর বিশেষ মুহূর্তের ভিডিও ধারণ করেছিলেন। রিপনের স্বজনরা স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগীরা ভয়ে আর লোক-লজ্জার কারণে আইনের আশ্রয় নিতে পারেননি। এভাবে একের পর এক অপকর্ম করে যাচ্ছিলেন রিপন।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দীন জানান, গ্রেফতার আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর