১ ডিসেম্বর, ২০২০ ১৯:২০

বেতাগী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে ৩ জনের মনোনয়নপত্র দাখিল

বরগুনা প্রতিনিধি

বেতাগী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে ৩ জনের মনোনয়নপত্র দাখিল

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এবিএম গোলাম কবির (বাঁয়ে) ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হুমাউন কবির মল্লিক।

বরগুনার বেতাগী পৌরসভার আসন্ন নির্বাচনে মনোনয়নপত্র জমা দানের শেষ সময় মঙ্গলবার বিকেল ৪টা পর্যন্ত মেয়র পদে তিনজন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৯ জন এবং সাধারণ সদস্য পদে ২৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বেতাগী উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বর্তমান মেয়র এবিএম গোলাম কবির। আর বিএনপি প্রার্থীর মনোনয়ন পেয়েছেন মো. হুমাউন কবির।

তবে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী স্বতন্ত্র মেয়র প্রার্থী হয়েছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মহসিন।

সংরক্ষিত মহিলা আসনের ১, ২, ৩ নম্বর ওয়ার্ডে দুজন। ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডে দুজন এবং ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ডে পাঁচজন প্রার্থী হয়েছেন।

এছাড়া সাধারণ সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে তিনজন,  ২ নম্বর ওয়ার্ডে তিনজন, ৩ নম্বর ওয়ার্ডে দুজন,  ৪ নম্বর ওয়ার্ডে চারজন, ৫ নম্বর ওয়ার্ডে তিনজন, ৬ নম্বর ওয়ার্ডে দুজন, সাত নম্বর ওয়ার্ডে দুজন, আট নম্বর ওয়ার্ডে চারজন এবং ৯ নম্বর ওয়ার্ডে তিনজন প্রার্থী হয়েছেন।

মনোনয়নপত্র বাছাই ৩ ডিসেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১০ ডিসেম্বর এবং নির্বাচনে ভোটগ্রহণ ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর