শিরোনাম
প্রকাশ : ১ ডিসেম্বর, ২০২০ ২২:০৭
প্রিন্ট করুন printer

কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬ প্রার্থী

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬ প্রার্থী

কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন ছিল মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত। এতে আওয়ামী লীগ, বিএনপি ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের একজন করে নিজ নিজ দল থেকে মনোনয়ন দেয়া প্রার্থী ৩ জন ও স্বতন্ত্র প্রার্থী মেয়র পদে ৩ জন তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে আওয়ামী লীগ ও বিএনপিতেই ৫ জন প্রার্থী রয়েছেন বলে জানা গেছে। 

শেষ পর্যন্ত দাখিল করেছেন এমন প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের মো. কাজিউল ইসলাম, বিএনপি’র অধ্যাপক মো. শফিকুল ইসলাম (বেবু), ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মো. আব্দুল মজিদ, স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের পৌর কমিটির যুগ্ন সম্পাদক মো. মোস্তাফিজার রহমান সাজু, জেলা বিএনপির সহসভাপতি মো. আবু বকর সিদ্দিক ও আওয়ামী লীগের সদস্য মো. সাইদুল হাসান দুলাল।

এছাড়াও কাউন্সিলর পদে ৫১ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে এসব মনোনয়নপত্র দাখিল করা হয়।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. জাহাঙ্গীর আলম রাকিব জানান, সকাল থেকে বিকেল পর্যন্ত মেয়র পদে ৬ জন প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন। তবে আওয়ামী লীগ, বিএনপি ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন থেকে একজন করে প্রার্থী দলীয় এবং স্বতন্ত্র পদে ৩ জন মনোনয়ন দাখিল করেছেন। এছাড়া কমিশনার পদে ৫১ টি ও সংরক্ষিত মহিলা পদে ১৩ টি মনোনয়ন দাখিল করেন। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর