শিরোনাম
প্রকাশ : ৩ ডিসেম্বর, ২০২০ ২২:০০
প্রিন্ট করুন printer

বিএনপির সহ-প্রচার সম্পাদক আলীমকে সিরাজগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা

সিরাজগঞ্জ প্রতিনিধি

বিএনপির সহ-প্রচার সম্পাদক আলীমকে সিরাজগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা
আমিরুল ইসলাম খান আলীম

বিএনপির কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম খান আলীমকে সিরাজগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করেছে জেলা বিএনপি ও ১১টি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। একই সঙ্গে তাকে জেলা বিএনপির সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়ার সুপারিশ করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে শহরের ইবি রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপি ও এর ১১টি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এক সমাবেশে এমন ঘোষণা দেন।  

জেলা বিএনপির যুগ্ম সম্পাদক হারুন-অর-রশিদ খান হাসান বলেন, আমিরুল ইসলাম খান আলীমের ইন্ধনে চৌহালী উপজেলা বিএনপির সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক রিয়াজুল ইসলাম রবিউল মন্ডলের ফেসবুক আইডিতে বিএনপির স্থায়ী কমিটির  সদস্য সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু, জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমান সম্পর্কে মানহানিকর পোস্ট দেয়ায় দল ও নেতৃবৃন্দের ভাবমূর্তি ক্ষুন্ন করা হয়েছে। এ অবস্থায় বুধবার রাতে জেলা বিএনপির জরুরি সভায় রিয়াজুল ইসলাম রবিউল মন্ডলকে দলের প্রাথমিক সদস্যপদসহ সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে এবং আমিরুল ইসলাম খান আলীমকে জেলা বিএনপির সদস্য পদ থেকে অব্যাহতির সুপারিশ বিএনপির কেন্দ্রীয় কমিটিতে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার সকালে নেতৃবৃন্দ প্রেসবিজ্ঞপ্তি ও সমাবেশ করে এ ঘোষণা দেন। 

চৌহালী উপজেলা বিএনপির সদ্য ঘোষিত কমিটির যুগ্ম আহ্বায়ক রিয়াজুল ইসলাম সম্প্রতি তার ফেসবুক আইডিতে পোস্ট করেছেন, ‘আওয়ামী লীগের এজেন্ট হিসেবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ভাইদের মতো লোক দলে থাকলে বিএনপি কখনো ক্ষমতায় যেতে পারবে না। অপর একটি পোস্টে তিনি লিখেছেন, ‘সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুর সঙ্গে সমন্বয়ে থানা কমিটি বাণিজ্যে লিপ্ত। দু’টি পোস্টেই তিনি নিজের সঙ্গে বিএনপির কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীমের ছবি ব্যবহার করেছেন।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর