শিরোনাম
প্রকাশ : ১৫ ডিসেম্বর, ২০২০ ১৬:২৮
প্রিন্ট করুন printer

সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট নির্বাচনের নির্দেশ শ্রম দপ্তরের

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট নির্বাচনের নির্দেশ শ্রম দপ্তরের

বাংলাদেশ শ্রম আইন ও সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নির্দেশনা উপেক্ষা করে সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের কমিটি করা হয়েছে। ফলে বিধি মোতাবেক শ্রম দপ্তরের প্রতিনিধির উপস্থিতিতে নির্বাচন সংক্রান্ত সাধারণ সভা/ বিশেষ সাধারণ সভা করে নির্বাচন সম্পন্ন করার নির্দেশনা দিয়েছেন শ্রম দপ্তর রাজশাহীর সহকারি পরিচালক মোঃ আলমুতাজিদুল ইসলাম।  গত ৬ডিসেম্বর স্বাক্ষরিত এক পত্রে এই নির্দেশনা দেয়া হয়েছে। 

ওই পত্রে উল্লেখ করা হয়েছে, এ্যাসোসিয়েশনের সদস্য সংখ্যা সর্বশেষ দাখিলকৃত আয় ব্যয়ের হিসাব বিবরণী অনুযায়ী দেখা যায় সদস্য সংখ্যা ১৮৯জন। কিন্তু নির্বাচনী ফলাফলে কার্যনির্বাহী কমিটির কর্মকর্তার সংখ্যা দেখানো হয়েছে ১৩জন। কিন্তু বিধি অনুসারে কার্যনির্বাহী কর্মকর্তার সদস্য সংখ্যা হবে ৯জন। 

সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিনের সাথে যোগাযোগ করা হলে তিনি পত্র প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি নিয়ে শ্রম দপ্তরে যোগাযোগ করা হয়েছে এবং এ নিয়ে আগামী মাসে একটি শুনানী হওয়ার কথা রয়েছে। শুনানীর পর তাদের নির্দেশনা মত কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর