শিরোনাম
প্রকাশ : ২২ ডিসেম্বর, ২০২০ ১৭:০৯
প্রিন্ট করুন printer

পাওনা টাকা চাওয়ায় পিটিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি

পাওনা টাকা চাওয়ায় পিটিয়ে হত্যা
প্রতীকী ছবি

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ঝিনাইদহে আতিয়ার রহমান (৪৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপরে সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নের এনায়েতপুর গ্রামে। এ ঘটনায় আহত হয়েছে আখতারুজ্জামান, রিফাত ও আলী নামে তিনজন। ঘটনাস্থল থেকে পুলিশ দুই ব্যক্তিকে আটক করেছে। 

নিহতের ভাই আক্তারুজ্জামান জানান, তার মেঝো ভাই আলীর মুদি দোকান থেকে দুই হাজার টাকার মালামাল বাকি নেয় একই গ্রামের আশাদুল ইসলাম। সোমবার বিকালে আশাদুল গ্রামের মাঠে অবস্থান করছে খবর জানতে পেয়ে আলী সেখানে গিয়ে টাকা চায়। তারা দুজন তর্কবির্তকে জড়িয়ে পড়েন। 

একপর্যায়ে আশাদুলের পক্ষ নিয়ে তর্কে জড়িয়ে পড়েন একই গ্রামের রমজান। মঙ্গলবার সকালে গ্রামের মাঠে কৃষি কাজ করতে বের হয় আলী। এরই জের ধরে পথিমধ্যে রমজান, রহিম, বিজয়, এনামুল, ফারুক, মানোয়ার, ইকবল জোটবন্ধ হয়ে আলীকে মারধর শুরু করে। খবর পেয়ে আলীর ভাই আতিয়ার, আখতারুজ্জামান তাদের ভাতিজা রিফাত ঠেকাতে গেলে তাদেরকে লাঠি দিয়ে পেটাতে থাকে। এদের মধ্যে লাঠির আঘাতে ভাই আতিয়ার ঘটনাস্থলে মারা যায়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের বিষয়টি নিশ্চিত করে ডাকবাংলা ক্যাম্পের ইনচার্জ এসআই বিল্লাল হোসেন জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে এনায়েতপুর গ্রামের আব্দুল মজিদ ও আব্দুর রহিম নামে দুজনকে আটক করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য