শিরোনাম
প্রকাশ : ২৫ ডিসেম্বর, ২০২০ ১৯:৫৪
প্রিন্ট করুন printer

বরিশাল প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন, সম্পাদক মিরাজ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন, সম্পাদক মিরাজ
সভাপতি ইসমাইল হোসেন নেগাবান (বাঁয়ে) ও সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ

বরিশাল প্রেসক্লাব নির্বাচনে অ্যাডভোকেট মু. ইসমাইল হোসেন নেগাবান সভাপতি এবং কাজী মিরাজ মাহমুদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত ভোট গ্রহণের পর রাত পৌঁনে ১১টায় প্রধান নির্বাচন কমিশনার এমএম আমজাদ হোসাইন এই ফলফলা ঘোষণা করেন।

১৭ সদস্যের কমিটিতে সভাপতি ও সম্পাদকসহ সাতটিতে নেগাবান-মিরাজ প্যানেল এবং সম্পাদকীয় ও সদস্যসহ ১০টি পদে কাজী বাবুল-কাজী মামুন প্যানেলের প্রার্থীরা বিজয়ী হয়েছেন। 

সহসভাপতি নির্বাচিত হয়েছেন এসএম জাকির হোসেন ও পুলক চ্যাটার্জি। এছাড়া এম মোফাজ্জেল হোসেন সহ-সাধারণ সম্পাদক, মোশারেফ হোসেন কোষাধ্যক্ষ, রুবেল খান পাঠাগার সম্পাদক, সুখেন্দ এদবর সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, দেওয়ান মোহন ক্রীড়া সম্পাদক ও মো. নাসিরউদ্দিন দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কার্য নির্বাহী সাতজন সদস্য নির্বাচিত হয়েছেন। তরা হলেন-অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল, অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, নুরুল আলম ফরিদ, সৈয়দ দুলাল, মো. মিজানুর রহমান, কেএম নয়ন এবং সাগর বৈদ্য।

দেশের অন্যতম প্রাচীন বরিশাল প্রেসক্লাব নির্বাচনে ৮০ ভোটারের মধ্যে ৭৬ জন সদস্য ভোট প্রদান করেন। 

এর আগে, দুই ব্যক্তির আবেদনের পরিপ্রেক্ষিতে গত ১৩ ডিসেম্বর বরিশাল সদর সিনিয়র সহকারী জজ আদালত প্রেসক্লাবের কার্যক্রমে স্থিতিবস্থা জারির নির্দেশ দেয়। এর বিরুদ্ধে রিট করলে হাইকোর্টের অবকাশকালীন বেঞ্চ ২২ ডিসেম্বর এক আদেশে নিম্ন আদালতের আদেশ বাতিল করেন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর