শিরোনাম
প্রকাশ : ৮ জানুয়ারি, ২০২১ ১৭:২০
প্রিন্ট করুন printer

জামালপুরে কাউন্সিলরের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন

জামালপুর প্রতিনিধি

জামালপুরে কাউন্সিলরের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন

জামালপুরে পৌর কাউন্সিলর শাহরিয়ার আলম ইদুর সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে এবং গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সড়ক অবরোধ করে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে শহরের কাচারীপাড়া এলাকায় কলেজ রোডে সড়ক অবরোধ করে মানববন্ধন কর্মসূচির আয়োজন করে স্থানীয়রা। ঘন্টাব্যাপী মানববন্ধনে অ্যাডভোকেট একেএম তউফিকুল ইসলাম বাদশার সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্যবসায়ী একেএম জহুরুল ইসলাম মনসুর, সারোয়ার ইসলাম শান্ত, মিজানুর রহমান মিজান, আলতাব হোসেন প্রমুখ। 

এ সময় বক্তারা বলেন, জামালপুর পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর শাহরিয়ার আলম ইদু মাদক ব্যবসা, সন্ত্রাসী কর্মকান্ড, চাঁদাবাজী ও ভূমিদস্যুতা করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। অবিলম্বে ইদু ও তার সন্ত্রাসী বাহিনীর সবাইকে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন বক্তারা। 

উল্লেখ্য, গত বুধবার দুপুরে পৌর কাউন্সিলর শাহরিয়ার আলম ইদুর নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী চাল ব্যবসায়ী একেএম শফিকুল ইসলাম জুলহাসের দোকান ও বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ ঘটনায় জামালপুর সদর থানায় কাউন্সিলর শাহরিয়ার আলম ইদুর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।  

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর