১৫ জানুয়ারি, ২০২১ ১৫:৪৯

শার্শা ও বেনাপোল পৌর ছাত্রদলের কমিটি গঠনে অর্থ বাণিজ্যের অভিযোগ

বেনাপোল প্রতিনিধি

শার্শা ও বেনাপোল পৌর ছাত্রদলের কমিটি গঠনে অর্থ বাণিজ্যের অভিযোগ

যশোরের শার্শা উপজেলা ও বেনাপোল পৌর ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠনে অর্থ বাণিজ্যের অভিযোগ উঠেছে। নব গঠিত আহ্বায়ক কমিটি গঠনে স্বজনপ্রীতি ও অর্থ বাণিজ্যের অভিযোগে শুক্রবার দুপুরে বেনাপোলে প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছে শার্শা উপজেলা ছাত্রদলের একাংশ।

উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি আল-মামুন বাবলু লিখিত বক্তব্যে বলেন, যশোর জেলা ছাত্রদল কর্তৃক সদ্য ঘোষিত কমিটি আমরা প্রত্যাখান করছি। সাধারণ ছাত্রদের মতামত নিয়ে কমিটি গঠন না করলে গণপদত্যাগসহ কঠিন কর্মসূচি দেওয়া হবে।

যশোর জেলা ছাত্রদল সাধারণ ছাত্রদের মতামত না নিয়ে টাকার বিনিময়ে স্বজনপ্রীতি করে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক পদে একজন চাকরিজীবীকে মনোনীত করে কমিটি দিয়েছে। উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শরিফুল ইসলাম চয়ন বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ অ্যাসোসিয়েশনের একজন সদস্য। তার সদস্য পদ নম্বর ১২৭০, যা বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ অ্যাসোসিয়েশনের ওয়েবসাইটে গেলে পাওয়া যাবে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, ছাত্রদলের খুলনা বিভাগীয় টিমের তালিকা অনুযায়ী মোহায়মিনুল সাগরকে শার্শা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব হিসেবে মনোনীত করেছিল। কিন্তু যশোর জেলা ছাত্রদলের কতিপয় নেতা টাকার বিনিময়ে কেন্দ্রের নেতাদের ভুল বুঝিয়ে কমিটি গঠন করেছে। তিনি ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করেন। অবিলম্বে কমিটির কার্যক্রম স্থগিত করে নতুন কমিটির দাবি জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যশোর জেলা ছাত্রদলের সাবেক অর্থ সম্পাদক ইমদাদুল হক ইমদা, উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক ফারুক হাসান, সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান রিপন, সহ-সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ কায়বা, ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি হাসানুজ্জামান, গোগা ইউনিয়নের সভাপতি গোলাম রেজা দুলু, সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান মফিজ, উলাশী ইউনিয়নের যুগ্ম সম্পাদক জাহিদ ও সাবেক ছাত্রনেতা সাগরসহ অনেকেই।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর