১৫ জানুয়ারি, ২০২১ ১৬:৪৮

হালুয়াঘাট প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি:

হালুয়াঘাট প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন

সভাপতি (বামে) ও সম্পাদক (ডানে)

ময়মনসিংহের হালুয়াঘাট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০২১-২০২২ইং) মেয়াদে কার্যকরী পরিষদের কমিটি গঠন করা হয়েছে।  হালুয়াঘাট প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের সংসদ সদস্য জুয়েল আরেং -এর উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। 

কমিটিতে ৮ জন সম্পাদক মন্ডলী ও ৩ জনকে সম্মানীত সদস্য করা হয়। প্রেসক্লাব গঠনতন্ত্র অনুসারে উলে­খিত কমিটি আগামী ২ (দুই) বছর দ্বায়িত্ব পালন করবেন।

স্বাক্ষরিত কার্যনিবাহী কমিটির সভাপতি পদে মোহাম্মদ শাহ্ আলম এবং সাধারণ সম্পাদক পদে জোটন চন্দ্র ঘোষ এর নাম উলে­খ করা হয়। 

সেইসাথে কমিটির অন্যান্য পদে দায়িত্ব প্রাপ্তরা হলেন সহ-সভাপতি সাইফ জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মিশু, সাংগঠনিক সম্পাদক শুভাশীষ সরকার শুভ, দপ্তর সম্পাদক সাইদুর রহমান রাজু, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক এম.এ খালেক, সম্মানীত সদস্য এম.এ হামিদ, দুলাল রায় ও এম.এ মালেক। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রেজাউল করিম, পৌর মেয়র খায়রুল আলম ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, যুগ্ম-সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক চয়ন কুমার সরকার, অফিসার ইনচার্জ (ওসি), মো. মাহমুদুল হাসান, ইউপি চেয়ারম্যান ওয়ারিছ উদ্দিন সুমন, দেলোয়ার হোসেন, আবু নাসের সরকারৎসহ প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকবৃন্দ।  

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর