১৫ জানুয়ারি, ২০২১ ১৮:৪০

তিন নির্বাচন কমিশনারকে জনতার কাঠগড়ায় বিচার করা হবে: দুলু

নাটোর প্রতিনিধি

তিন নির্বাচন কমিশনারকে জনতার কাঠগড়ায় বিচার করা হবে: দুলু

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, তিন বেহুদার একদলীয় সংসদ নির্বাচনের পর আমরা দেখলাম ঢাকা ও চট্টগ্রাম সিটিতে একদলীয় নির্বাচন। তারপর সারাদেশে পৌর নির্বাচনে আরেক দফা একদলীয় নির্বাচন দেখছি।  আর নখদন্তহীন নির্বাচন কমিশন কোন ব্যবস্থা গ্রহণ করছে না। স্থানীয় প্রশাসন নিরুপায় ভূমিকা পালন করছে। 

দুলু বলেন, আমার ভোট আমি দেবো যাকে ইচ্ছা তাকে দেবো- এই কথাটি আজ আর নির্বাচন কমিশন প্রচার করে না।  কারণ, এমন যে হচ্ছে না। সেদিন আর বেশি দূরে নয়, যেদিন বাংলাদেশের মানুষ তাদের ভোটের অধিকার আদায়ের জন্য রাস্তায় নামবে। তিন বেহুদা নির্বাচন কমিশনারকে নির্বাচন ব্যবস্থা ধ্বংসের জন্য জনতার কাঠগড়ায় বিচার করা হবে। 

তিনি শুক্রবার সকালে শহরের আলাইপুরে জেলা বিএনপির কাযার্লয়ে পৌর নির্বাচন উপলক্ষে আয়োজিত এক জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শহর বিএনপির সদস্য সচিব ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী বাবুল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরোও বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চু, এডভোকেট রুহুল আমিন তালুকদার টগর। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর