২০ জানুয়ারি, ২০২১ ১৩:১৯

ফরিদপুরে যাত্রীবাহী বাস উল্টে ঘটনাস্থলেই নিহত ৪, আহত ২৫

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরে যাত্রীবাহী বাস উল্টে ঘটনাস্থলেই নিহত ৪, আহত ২৫
ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা খেয়ে সড়কেই উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয় ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ১ জন মারা যায়। মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ঘাট থেকে ভাঙ্গাগামী বাসটি উল্টে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। 
 
আজ বুধবার (২০ জানুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার ঘারুয়া ইউনিয়নের বগাইল নামক স্থানে ঘটনাটি ঘটেছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২৫ জন।
 
নিহত ৪ জনের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গিয়েছে। ঘটনাস্থলে নিহত চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার পিয়ারা তলা গ্রামের আ: রশিদ মোল্লা (৫৭)। ঘটনাস্থলে নিহত অপর দুই নারী হচ্ছে অজ্ঞাত (৩০), অজ্ঞাত (৩২)। অপরদিকে দুর্ঘটনায় আহত নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ডাঙ্গী নগরকান্দা গ্রামের লিটন হাওলাদারের স্ত্রী জাহানারা বেগমকে (৫০) গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। গুরুতর আহত ১৫ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 
 
ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ওমর ফারুক  ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। চালক পলাতক রয়েছে।            
 
নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউপি চেয়ারম্যান কাজী আবুল কালাম জানান, ডাঙ্গী ইউনিয়নের বাসিন্দা জাহানারা বেগম বাস দুর্ঘটনায় আহত হন। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।  
 
বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর