শিরোনাম
২১ জানুয়ারি, ২০২১ ১৫:৫৫

বাগাতিপাড়ায় প্রহরীকে বেঁধে রেখে বাজারে ডাকাতি

নাটোর প্রতিনিধি

বাগাতিপাড়ায় প্রহরীকে বেঁধে রেখে বাজারে ডাকাতি
নাটোরের বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজারে বুধবার দিবাগত রাতে তিন নৈশ প্রহরীকে বেঁধে রেখে ১১টি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাগাতিপাড়া মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার সকালে নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার, গোয়েন্দা পুলিশ ও সিআইডি পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। 
 
নৈশ প্রহরী ও ব্যবসায়ীরা জানান, বুধবার দিবাগত রাত দেড়টার দিকে ১৫ থেকে ২০জনের একটি ডাকাত দল বিভিন্ন অস্ত্র নিয়ে তমালতলা ব্রিজের দিক থেকে বাজারে আসে। তারা প্রথমেই নৈশ প্রহরী মাজেদুর রহমান, ওমর আলী ও আবুল কালামের হাত পা বেঁধে পাশের লিচুবাগানে আটকে রাখে। পরে রাস্তার দুই পাশের ১১টি দোকানে তালা ভেঙে নগদ টাকা লুট করে নিয়ে যায়। 
 
এর মধ্যে উপজেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যক্ষ (অব.) গোলাম মোস্তফা নয়নের রড, সিমেন্ট ও টিনের দোকান ফুয়াদ ট্রেডার্স থেকে এক লাখ সাড়ে ১২ হাজার, ছাত্রদলের বাগাতিপাড়া সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক সুইটের রেজওয়ান ইলেকট্রনিক্স থেকে এক লাখ ৬০ হাজার টাকা ও মোবাইল সেট, শিফাত সু স্টোর থেকে ৫৯ হাজার, সজিব ষ্টোরে ৫৫ হাজারসহ, ব্রাদার্স ফার্মেসি, রোগ মুক্তি ফার্মেসি, সিটু স্টোর, সরকার ষ্টোর, শিমুল এগ্রো এন্টাপ্রাইজ, আলিফ ইলেকট্রনিক্স এন্ড হার্ডওয়্যাস এবং সিদ্দিক স্টোরের তালা ভেঙ্গে কয়েক লাখ নগদ টাকা নিয়ে চলে যায়। এ ব্যাপারে বাজার কমিটির সভাপতি কাওসার আলী বলেন, প্রকাশ্য অস্ত্র নিয়ে দুঃসাহসিক এই ডাকাতির ঘটনায় সাড়ে চার লাখ নগদ টাকা ও মোবাইল ফোন ডাকাতি হয়েছে। বাজারের একই পাশের এক সাথের ছোট-বড় ১১টি দোকানের তালা ভেঙে নগদ টাকা লুটে নেয়া হয়েছে। এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।
 
বাগাতিপাড়া মডেল থানার ওসি নাজমুল হক বলেছেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। ব্যবসায়ীরা ডাকাতির মামলা দিলে নেয়া হবে। মামলা না হলেও ইতিমধ্যে বিষয়টির তদন্ত শুরু হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। 
 
বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর