শিরোনাম
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০২১ ১৭:৫৯
প্রিন্ট করুন printer

চাঁদপুরে মুজিববর্ষে ঘর পাবে ১১৫ পরিবার

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে মুজিববর্ষে ঘর পাবে ১১৫ পরিবার

চাঁদপুরে মুজিববর্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি এবং ঘর প্রদানের বিষয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই ব্রিফিং এর আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। 

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অসীম চন্দ্র বণিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাংবাদিক ইকবাল হোসেন পাটওয়ারী, রহিম বাদশা, গোলাম কিবরিয়া জিবন, কাজী শাহাদাত, গিয়াস উদ্দিন মিলন, সোহেল রুশদী, এমএ লতিফ, কেএম মাসুদ ও তালহা যুবায়ের প্রমূখ। এসময় সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, নির্বাহী ম্যাজিস্ট্রেট ছামিউল ইসলামসহ জাতীয় ও স্থানীয় গণমাধ্যম কর্মরত সাংবাদিকবৃন্দ।

শনিবার সকালে সারাদেশে একযোগে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি এবং ঘর প্রদান প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই প্রকল্পের আওতায় চাঁদপুর জেলায় ১১৫টি ঘর প্রদান করা হবে। এর মধ্যে চাঁদপুর সদরে ৪০টি, মতলব (দক্ষিণ) ২৫টি, মতলব (উত্তর) ৫টি, কচুয়ায় ১৫টি, শাহরাস্তিতে ৫টি, হাজীগঞ্জে ৫টি ও হাইমচর উপজেলায় ২০টি ঘর বরাদ্দ দেয়া হয়েছে। প্রতিটি ঘর নির্মাণ ব্যায় ১ লাখ ৭১ হাজার টাকা।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর