শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০২১ ১৮:৩৪
প্রিন্ট করুন printer

নালিতাবাড়ীতে মুজিববর্ষ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

নালিতাবাড়ী প্রতিনিধি:

নালিতাবাড়ীতে মুজিববর্ষ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

শেরপুরের নালিতাবাড়ীতে মুজিব বর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলায় ইমন স্মৃতি সংঘকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ঐতিহ্যবাহি অগ্রদূত সংঘ। রবিবার (২৪ জানুয়ারি) তারাগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

জানা গেছে, ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে মুজিব বর্ষ উপলক্ষে ইমন স্মৃতি সংঘ’র আয়োজনে কৃষিবিদ বদিউজ্জামান বাদশার পৃষ্ট পোষকতায় ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করা হয়। এতে শেরপুর জেলার ১৬ টি দল অংশ গ্রহণ করে। খেলা চলমান অবস্থায় কোভিড-১৯ দেশে ভয়াবহ ধারণ করলে একটি সেমিফাইনাল ও ফাইনাল খেলা স্থগিত করা হয়। পরে গত ১০ জানুয়ারি তারিখে নকলার এনসিসি দলকে হারিয়ে ফাইনালে উঠে অগ্রদূত সংঘ। আজ রবিবার ফাইনাল খেলায় অগ্রদূত সংঘ বেটিং করে ৫ উইকেটে ১২৪ রান করে। জবাবে ইমন স্মৃতি সংঘ ৯৫ রান করে অল আউট হয়। চ্যাম্পিয়ন দলকে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি এবং রানারআপ দলকে একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি দেওয়া হয়।

আতিকুর রহমান মানিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কৃষিবিদ বদিউজ্জামান বাদশা। বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মোকতার হোসেন, মুক্তিযোদ্ধা মোকছেদ আলী বেগ, প্রতিরোধ যোদ্ধা মো. হায়দার আলী। প্রিয় অতিথি হিসেবে নাজমুল স্মৃতি সরকারী কলেজের সাবেক জিএস আসাদুজ্জামান সোহেল, যুব নেতা জাহাঙ্গীর মোহাম্মদ মেহেদী প্রমুখ উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর