২৫ জানুয়ারি, ২০২১ ১২:৫০

আসামি ধরতে গিয়ে হামলায় পুলিশের ৫ সদস্য আহত

পিরোজপুর প্রতিনিধি :

আসামি ধরতে গিয়ে হামলায় পুলিশের ৫ সদস্য আহত

পিরোজপুরে আসামি ধরতে গিয়ে হামলায় আহত হয়েছেন পুলিশের ৫ সদস্য।  সদর উপজেলার কুমারখালী এলাকায় রবিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। হামলায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ৭ জনকে গ্রেফতার করেছে। 

জানা য়ায়, রবিবার দিবাগত রাতে পিরোজপুর সদর থানার পুলিশের সদস্যরা আসামি ধরতে কুমারখালী এলাকায় যান। সেখান থেকে আসামি হাসান সিকদারকে গ্রেফতার করে সদর থানায় নিয়ে আসার সময় আসামি পক্ষের লোক জন পুলিশের উপর হামলা চালায়। এ সময় হামলায় পুলিশের ৩ জন এসআই, ১ জন এএসআই ও একজন পুলিশ সদস্য আহত হন। 

আহত পুলিশ সদস্যরা হলেন- সদর থানার এসআই সৈকত হোসেন সানি, এসআই মাহামুদুল হাসান, এসআই মো: খাইরুল হোসেন, এএসআই সাইফুল ইসলাম, পুলিশ সদস্য মো মারুফ হাওলাদার।

পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ৭ জনকে গ্রেফতার করে। পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. তারেক আজিজুল্লাহ জানান, রাতে আহত ৫ পুলিশ সদস্যকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয় এবং তাদের মধ্যে ২ জন হাসপাতালে চিকিৎসাধীন আছে। এছাড়া ২ জন আসামিকেও আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়। 

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, আসামি গ্রেফতার করতে গিয়ে আসামি পক্ষের লোকজনের হামলায় ৫ জন পুলিশ সদস্য আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর