২৫ জানুয়ারি, ২০২১ ১৬:২০

বরিশালে গৃহবধূ বিলকিস হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে গৃহবধূ বিলকিস হত্যার 
বিচার দাবিতে মানববন্ধন

বরিশাল নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের শেরে-ই বাংলা সড়কে বিলকিস বেগম নামে এক গৃহবধূর হত্যাকারীর কঠোর বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১টায়র নগরীর সদর রোডের অশি^নী কুমার হলের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে নিহতের ছেলে ইমন শরীফ, ইমনের নানী শাহিনুর বেগম, মামা মো. স্বজন মফিজ উদ্দিন হাওলাদার, প্রতিবেশী সিব্বির আহমেদ, মো. বশির আহমেদ ও মো. নাসির উদ্দিন সহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

আর্থিক বিরোধের জের ধরে ২০১৩ সালের ১৪ ডিসেম্বর রাতে বিলকিস বেগমকে কুপিয়ে আহত করে তার দেবর আলম শরীফ। আহতাবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ৫১ দিন চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়। 

এ ঘটনায় বিলকিসের বাবা মফিজ উদ্দিন হাওলাদার বাদী হয়ে নগরীর বিমান বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই সুলতান আহমেদ একমাত্র আলম শরীফকে অভিযুক্ত করে আদালতে এই মামলার অভিযোগপত্র জমা দেন। ৭ বছর পালিয়ে থাকার পর গত ১৮ জানুয়ারি ভোরে বরিশাল নদী বন্দর থেকে আলম শরীফকে গ্রেফতার করে পুলিশ। কারান্তরীণ আলম শরীফ বিভিন্ন মাধ্যমে মামলা তুলে নিতে নিহতের বাবাকে হুমকি দিচ্ছে বলে মানববন্ধনে অভিযোগ করেন বক্তারা। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর