২৫ জানুয়ারি, ২০২১ ১৮:০৭

মাগুরা পৌরসভায় বিদায় সংবর্ধনা

মাগুরা প্রতিনিধি

মাগুরা পৌরসভায় বিদায় সংবর্ধনা

মাগুরা পৌরসভার বর্তমান পরিষদের সর্বশেষ কর্মদিবস শেষে সোমবার দুপুরে বিদায়ী পরিষদের সম্মানে বিদায়ী অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাগুরা পৌরসভার মেয়র খুরশীদ হায়দার টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বিদায়ী সভার শুরুতে পৌরসভার কর্মকর্তা, কর্মচারি এবং পরিষদের কাউন্সিলরবৃন্দ এবারের নির্বাচনে বিপুল ভোটে মেয়র হিসেবে নির্বাচিত হওয়ায় খুরশীদ হায়দার টুটুলকে ফুলেল শুভেচ্ছা জানান।

অন্যদিকে মেয়র খুরশীদ হায়দার টুটুল এ নির্বাচনে অকৃতকার্য কাউন্সিলরদের প্রতি সমবেদনা জানিয়ে ভবিষ্যত মঙ্গল কামনায় তাদের হাতে ফুলের তোড়া তুলে দেন। পৌর কর্মকর্তারা দেন উপঢৌকন এবং সকল পৌর কর্মচারিদের পক্ষ থেকে মানপত্র উপহার দেয়া হয়।

বিদায়ী সভায় বক্তব্য রাখেন বিগত পরিষদের প্যানেল মেয়র মকবুল হোসেন মাকুল, কাউন্সিলর হুমায়ুন কবির, সচিব রেজাউল করিম, প্রকৌশলী সাইফুল ইসলাম হীরক। সভাপতির বক্তব্যে পৌরমেয়র খুরশীদ হায়দার টুটুল আবেগঘন বক্তব্য রাখেন। তিনি ২০১৫ সালের নির্বাচনে বিজয়ী পরিষদকে মাগুরা পৌরসভার ইতিহাসে সবচেয়ে অধিক সক্রিয় পরিষদ হিসেবে উল্লেখ করেন। অকৃতকার্য কাউন্সিলরদের প্রতি সমবেদনা প্রকাশের পাশাপাশি ভবিষ্যতে মাগুরা পৌর নাগরিকদের সেবায় তাদের সক্রিয় অংশগ্রহণ কামনা করেন।

২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত মাগুরা পৌরসভার নির্বাচিত কাউন্সিলদের মধ্যে এবারের নির্বাচনে অংশ নিয়েও বিজয় পাননি ৩ নং ওয়ার্ড থেকে বারবার নির্বাচিত কাউন্সিলর মীর শহীদুল ইসলাম বাবু, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর হুমায়ুন কবির এবং সংরক্ষিত কাউন্সিলর হাওয়া খাতুন। এছাড়া মাগুরা পৌরসভা থেকে অবসরে গেছেন প্রকৌশলী সাইফুল ইসলাম হিরক এবং হিসাবরক্ষক আবদুর রাজ্জাক। সোমবার একই সাথে তাদের সম্মানে অনুষ্ঠিত এ  বিদায় সভাকে পৌরসভার ইতিহাসে একটি অভূতপূর্ব সম্মাননার আয়োজন বলে উল্লেখ করেন বিদায়ী কাউন্সিলরগণ এবং উপস্থিতি কর্মকর্তা-কর্মচারিরা।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর