২৬ জানুয়ারি, ২০২১ ১৬:৩৬

দুর্গাপুরে পৌর নির্বাচনের প্রার্থীদের নিয়ে প্রশাসনের মতবিনিময়

নেত্রকোনা প্রতিনিধি:

দুর্গাপুরে পৌর নির্বাচনের প্রার্থীদের নিয়ে প্রশাসনের মতবিনিময়

নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার নির্বাচনকে শান্তিপূর্ণ ও সুষ্ঠু করার জন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা করেছে নির্বাচন কমিশন এবং জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন। মঙ্গলবার বেলা সাড়ে ১২ টায় দুর্গাপুর উপজেলা পরিষদের হলরুমে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে উপহার দেয়ার লক্ষ্যে প্রার্থীদের সাথে এ মতবিনিময় করেছেন নির্বাচন অফিস, উপজেলা প্রশাসন ও জেলা প্রশাসন। তারা প্রার্থীদের নিকট থেকে সমস্যা এবং সমাধানের পরামর্শ নেন। সে অনুযায়ী ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। মতবিনিময় সভায় জেলা প্রশাসক ও পুলিশ সুপার এবং নির্বাচন কর্মকর্তা শুনেন প্রার্থীদের সকল আর্জি। 

এবার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপিসহ ৪ জন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও কাউন্সিলর পদে ৩৬ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে আরও ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বক্তব্য রাখেন জেলা প্রশাসক কাজী আবদুর রহমান, পুলিশ সুপার আকবর আলী মুনসী, জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ, উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, সহকারী পুলিশ সুপার দুর্গাপুর সার্কেল মাহমুদা শারমিন নেলি, দুর্গাপুর থানার ওসি শাহ্ নুর এ আলম ও উপজেলা নির্বাচন অফিসার ফারজানা শিরীনসহ প্রার্থীরা।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর