শিরোনাম
প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৬:০৬
আপডেট : ২৭ জানুয়ারি, ২০২১ ১৬:৪২
প্রিন্ট করুন printer

জয়পুরহাটে ধর্ষণের অভিযোগে সহযোগীসহ ইউপি সদস্য গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে ধর্ষণের অভিযোগে সহযোগীসহ ইউপি সদস্য গ্রেফতার

জয়পুরহাটের পাঁচবিবিতে এক গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগে ধরঞ্জী ইউপি সদস্য শাহাবুল ইসলামসহ তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের ঘটনায় পাঁচবিবি থানায় মামলা হলে আজ বুধবার সকালে ধরঞ্জী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন- ধরঞ্জী ইউনিয়ন পরিষদের সদস্য ও মির্জাপুর গ্রামের শরিফ উদ্দিনের ছেলে শাহাবুল ইসলাম (৪২) এবং তার সহযোগী জয়পুরহাট সদর উপজেলার উত্তর বানিয়াপাড়া গ্রামের জবায়দুর রহমানের ছেলে দুদু মিয়া (৩২)। 

মামলা সূত্রে জানা যায়, গার্মেন্টসে চাকরির সূত্রে ওই তরুণীর সাথে পাঁচবিবি উপজেলার নন্দইল গ্রামের জাহিদ হোসেনের (৩৫) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে জাহিদ ওই তরুণীকে বিয়ে করার আশ্বাস দিয়ে প্রায় দেড় লক্ষ হাতিয়ে নিয়ে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়।

পরে ওই গার্মেন্টস কর্মী তরুণী ইউপি সদস্য শাহাবুল ইসলামের সাথে যোগাযোগ করে। শাহাবুল জাহিদের নিকট থেকে টাকা উদ্ধার ও তার সঙ্গে বিয়ে দেওয়ার আশ্বাস দিয়ে পাঁচবিবিতে আসতে বলেন। এরপর ওই তরুণী সেখানে গেলে তাকে ভয়ভীতি দেখিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ করে ইউপি সদস্য শাহাবুল ও তার এক সহযোগী। 

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দেব জানান, মঙ্গলবার রাতে গার্মেন্টস কর্মী এক তরুণী থানায় ধর্ষণের অভিযোগ করলে পুলিশ প্রাথমিক তদন্ত করে ধর্ষণের সত্যতা পায় এবং ইউপি সদস্য শাহাবুল ইসলাম ও তার সহযোগী দুদু মিয়াকে আটক করে জেল হাজতে প্রেরণ করে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর