শিরোনাম
প্রকাশ : ২৮ জানুয়ারি, ২০২১ ১৬:৫৮
প্রিন্ট করুন printer

দিনাজপুরে চাকুরি স্থায়ীকরণের দাবিতে নেসকো কর্মচারীদের মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে চাকুরি স্থায়ীকরণের দাবিতে নেসকো কর্মচারীদের 
মানববন্ধন

নেসকো কোম্পানি লিমিটেডের এমডি জাকিউল ইসলামের অনিয়ম দুর্নীতি বন্ধ এবং কর্মচারীদের চাকুরী স্থায়ীকরণের দাবিতে দিনাজপুরে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রতিষ্ঠান নর্দান কোম্পানি লিমিটেডের (নেসকো) কর্মচারীদের মানববন্ধন ও  সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর প্রেস ক্লাবের সামনে পিচরেট কর্মচারী ঐক্য পরিষদ রংপুর ও রাজশাহী জোনের ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

এ সময় মানববন্ধনে তারা দাবি জানিয়ে বলেন, প্রতিষ্ঠানের এমডি জাকিউল ইসলামের অনিয়ম দূর্নীতি বন্ধ ও মিটার রিডার এবং বিল বিতরণ কর্মচারীদের চাকুরী স্থায়ীকরণের প্রতিশ্রæতি দিলেও তা এখনো বাস্তবায়ন করেনি। এছাড়াও প্রিপেইড বিদ্যুৎ মিটারে উন্নতকরনের ফলে রংপুর ও রাজশাহী জোনের ৭৬০ জন মিটার রিডার এবং বিল বিতরণকারী বেকার হয়ে পড়বে। ফলে পরিবার পরিজন নিয়ে দুশ্চিন্তায় দিন কাটাচ্ছে তারা। অনেকে ১৫ থেকে ২০ বছর যাবৎ এই পেশায় নিয়োজিত রয়েছেন। চাকুরী স্থায়ীকরণের দাবিতে গত ২৩ জানুয়ারি থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করছে মিটার রিডার এবং বিল বিতরণকারীরা। 

মানববন্ধন শেষে দিনাজপুর প্রেস ক্লাব হলরুমে একই দাবিতে একটি সংবাদ সম্মেলন করে তারা। মানববন্ধন ও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি আবু বকর সিদ্দিক, সহসভাপতি সৈয়ব হাসান বিপ্লব, সাধারণ সম্পাদক মৃদুল কুমার শাহা, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ইসলাম প্রমুখ।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর