শিরোনাম
প্রকাশ : ৩১ জানুয়ারি, ২০২১ ০৬:৩৬
প্রিন্ট করুন printer

কক্সবাজার শহরে সিএনজি চালককে কুপিয়ে হত্যা

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার শহরে সিএনজি চালককে কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি

কক্সবাজার শহরে শাহাব উদ্দিন নামে এক সিএনজি চালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শনিবার রাতে কক্সবাজারের শহরে এ ঘটনা ঘটে। নিহত শাহাব উদ্দিন (৩৫) দক্ষিণ সাহিত্যিকাপল্লী এলাকার মৃত গুরা মিয়ার ছেলে। সে পেশায় একজন সিএনজি চালক।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিপক্ষের লোকজন তার সঙ্গে কথা কাটাককাটির এক পর্যায়ে কুপিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহাব উদ্দিনের বড় ভাই নুরুল কবির জানান, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা বাসা থেকে ডেকে এনে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। প্রতিপক্ষদের শনাক্ত করা হয়েছে। তবে মামলার স্বার্থে পরিচয় দেয়া সম্ভব নয়। পুলিশকে সাথে নিয়ে ঘাতকদের ধরার চেষ্টা চলছে।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন জানান, ঘটনাস্থলে রয়েছি। পূর্বের কোনো বিষয়ের জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, ঘটনার খবর শুনে পুলিশ পাঠানো হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর