শিরোনাম
প্রকাশ : ২ ফেব্রুয়ারি, ২০২১ ২১:২৩
প্রিন্ট করুন printer

বিশ্বনাথে হামলার অভিযোগে যুবক গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বিশ্বনাথে হামলার অভিযোগে যুবক গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের ধরে হামলার অভিযোগে সুজেল আহমেদ (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের জয়নগর (নোয়াপাড়া) গ্রামের রফিক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে সদরের নতুন বাজারের আনোয়ার আলীর ছেলে বোরহান উদ্দিন মামলা করলে সোমবার দিবাগত রাতে নিজ বাড়ি থেকে সুজেলকে গ্রেফতার করে পুলিশ।

অভিযোগ থেকে জানা যায়, বাদীর তার খালাতো বোন দীর্ঘদিন ধরে স্বপরিবারে জয়নগর গ্রামে মামার বাড়িতে বসবাস করে আসছেন। সেই সুবাদে পাশের বাড়ির সুজেল আহমদ প্রায়ই তাকে উত্যক্ত করে আসছিল। গত বছরের নভেম্বরে তার ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা চালায় সুজেল। এ ঘটনায় থানায় মামলা হলে সুজেলকে আটক করে পুলিশ। পরবর্তীতে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের মধ্যস্থতায় বিষয়টি আপোষে নিস্পত্তি হলে মুক্তি পায় সে।

মামলা পরিচালনায় খালাতো বোনকে সহায়তা করায় বোরহান উদ্দিনের উপর ক্ষিপ্ত হয়ে উঠে সুজেল। গত ১৭ জানুয়ারি বোরহান উদ্দিন জয়নগর (নোয়াপাড়া) গ্রামে তার খালার বাড়িতে গেলে ফেরার পথে গ্রামের চুনু মিয়ার বাড়ির সামনে সুজেল গংরা তার উপর হামলা চালায়। এতে গুরুতর আহত হন বোরহান উদ্দিন।

এ ঘটনায় সুজেল, তার ভাই রুমেল ও সজীবকে অভিযুক্ত করে গত ২৭ জানুয়ারি সিলেটের সিনিয়র জুডিসিয়ার ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করলে গত ২৮ জানুয়ারি অভিযোগটি বিশ্বনাথ থানায় মামলা হিসেবে রেকর্ড করা হয়। গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ শামীম মুসা বলেন, গ্রেফতারকৃত আসামি সুজেলকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

 বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর