শিরোনাম
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি, ২০২১ ২১:০৩
আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০২১ ২১:০৭
প্রিন্ট করুন printer

সড়কের সংস্কার কাজ দ্রুত শেষ করার দাবিতে নলছিটিতে মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধি

সড়কের সংস্কার কাজ দ্রুত শেষ করার দাবিতে নলছিটিতে মানববন্ধন

দেড় বছরেও দপদপিয়া-নলছিটি সড়ক প্রশস্তকরণ ও সংস্কার কাজ শেষ না হওয়ার প্রতিবাদে এবং দ্রুত সড়ক চলাচল উপযোগী করে দুর্ভোগ লাঘবের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

বুধবার সকাল ১০টায় ঝালকাঠির নলছিটি উপজেলার খোজাখালী এলাকায় সড়কের উভয় পাশে এ মানববন্ধনের আয়োজন করা হয়। প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধনকালে এলাকাবাসীর পক্ষে মো. কামাল হোসেন মৃধা, মো. ইসমাইল তালুকদার, মো. শহিদ খলিফা, তুর্য্য প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, সড়ক সংস্কার ও প্রশস্তকরণের নামে মাসের পর মাস দুর্ভোগ পোহাতে হচ্ছে। দ্রুত কাজ না হওয়ায় ধুলোবালিতে ঘরে থাকা যাচ্ছে না। দোকানপাট, হোটেল সবকিছুতে ধুলোর আস্তরণ জমছে। মাত্রাতিরিক্ত ধুলোবালির কারণে মানুষের সর্দি, চর্মরোগ, কাশিসহ শ্বাসকষ্টজনিত রোগ বাড়ছে। জনদুর্ভোগ কমাতে উন্নয়ন কার্যক্রম চলাকালীন বারবার পানি দেয়ার নিয়ম থাকলেও তা মানা হচ্ছে না। সড়ক ও জনপদ কর্তৃপক্ষের কাছে যেকোনো মূল্যে জনগুরুত্বপূর্ণ এ সড়কটির কাজ দ্রুত শেষ করার দাবি জানান তারা।

ঝালকাঠি সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী শেখ নাবিল হোসেন বলেন, সড়কটির কার্পেটিংয়ের কাজ বাকি রয়েছে। দ্রুত কাজ শেষ করার জন্য ঠিকাদারকে নির্দেশনা দেয়া হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য