শিরোনাম
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৩১
প্রিন্ট করুন printer

কালিয়াকৈরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জাতীয় সমাবেশ অনুষ্ঠিত

কালিয়াকৈর প্রতিনিধি

কালিয়াকৈরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জাতীয় সমাবেশ অনুষ্ঠিত
প্যারেড পরিদর্শন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

গাজীপুরের কালিয়াকৈরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪১তম জাতীয় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে সফিপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী একাডেমীতে আয়োজিত অনুষ্ঠানে প্যারেড পরিদর্শন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এসময় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম। প্যারেড কমান্ডারের দায়িত্ব পালন করেন কামাল হোসেন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য দেন। দেশের করোনা পরিস্থিতিতে টিকাদান কর্মসূচি শুরু হয়েছে, এই কর্মসূচিতে আনসার সদস্যদের সম্পৃক্ত হয়ে জনগণকে উদ্বুদ্ধ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী। তিনি মুক্তিযুদ্ধে শহীদ আনসার সদস্যদেরও স্মরণ করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল তার বক্তব্যে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে আনসার বাহিনীর সদস্যদের ভূমিকার কথা স্মরণ করেন। দায়িত্ব পালনকালে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য জাতীয় সমাবেশে প্রথম পুরস্কার স্বর্ণপদক পান ১০২ জন আনসার সদস্য। দ্বিতীয় পুরস্কার রৌপ্যপদক পান ৬৩ জন এবং তৃতীয় তাম্র পদক পান ৫০ জন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর