শিরোনাম
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ২০:৩৪
প্রিন্ট করুন printer

ছাত্রলীগ নেতাকে বেঁধে বিবস্ত্র করে পেটালেন ইউপি মেম্বার!

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি

ছাত্রলীগ নেতাকে বেঁধে বিবস্ত্র করে পেটালেন ইউপি মেম্বার!
আশিক জোমাদ্দার ও মেম্বার সোহেল খান

বাগেরহাটের মোরেলগঞ্জে আশিক জোমাদ্দার (২৫) নামে এক সাবেক ছাত্রলীগ নেতাকে হাত-পা বেঁধে বিবস্ত্র করে পেটানোর অভিযোগ উঠেছে চিংড়াখালী ইউনিয়ন পরিষদের মেম্বার সোহেল খানের বিরুদ্ধে। 

বুধবার বিকেলের এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় তাকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নির্যাতিত যুবক পার্শ্ববর্তী ইন্দুরকানি উপজেলার চরনী পর্ত্তাশী গ্রামের কবির জোমাদ্দারের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি। তিনি ১৭ নং পর্ত্তাশী বোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি। 

আশিককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের দৃশ্য এক নারী ভিডিও করে ছড়িয়ে দেন ফেসবুকে। ছবিগুলো দ্রুত ভাইরাল হলে নড়েচড়ে বসে পুলিশ। পুলিশের একটি টিম খলিল খানের ছেলে সোহেল খানকে আটকের জন্য অভিযান চালিয়ে ব্যর্থ হয়। পরে তার বাড়িতে তল্লাশি করে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে। 

থানা সূত্রে জানা গেছে, চিংড়াখালী ইউনিয়ন যুবলীগের বহিষ্কৃত যুবলীগ নেতা ইউপি সদস্য সোহেল খানের বিরুদ্ধে কক্সবাজারের উখিয়া থানায় একটি মাদক মামলা ও মোরেলগঞ্জ থানায় হত্যা এবং মাদকসহ বিভিন্ন অভিযোগে ৭টি মামলা রয়েছে। তিনি বহু বার জেলহাজত খেটেছেন বলে জানা যায়।

এ বিষয়ে থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, সোহেল খানকে আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর