শিরোনাম
প্রকাশ : ৪ মার্চ, ২০২১ ১৮:২০
প্রিন্ট করুন printer

মুন্সীগঞ্জে ধর্ষণ, নারী নির্যাতন রোধে বিট পুলিশিং ও উঠােন বৈঠক

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে ধর্ষণ, নারী নির্যাতন রোধে বিট পুলিশিং ও উঠােন বৈঠক

মুন্সীগঞ্জে নারী ধর্ষণ, নির্যাতন রোধ ও আইন-শৃঙ্খলা বিষয়ক বিট পুলিশিং সভা ও আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে উঠােন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে জেলার লৌহজং উপজেলার বেঁজগাও ইউনিয়নের হাটভোগ দিয়ায় এই বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

বিট পুলিশিং বাড়ী বাড়ী, নিরাপদ সমাজ গড়ি এই শ্লোগান নিয়ে নারী ধর্ষণ, নির্যাতন, মাদক নির্মূল ও যে কোনো সংঘাতময় পরিস্তিতি নিয়ন্ত্রণের লক্ষে এই বিট পুলিশিং ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সব ধরনের পরিস্তিতি মোকাবেলা ও সংঘাত সৃষ্টিকারীদের কঠোর হাতে দমনের হুঁশিয়ারি দিয়ে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন। ইউনিয়নটির চেয়ারম্যান মো. আমির হোসেন তালুকদারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফিরোজ মোল্লা, যুবলীগের সভাপতি নাসির তালুকদার, সাধারণ সম্পাদক এ কি এম, ইউপি সদস্য মানিক তালুকদার, সাবেক ইউপি সদস্য মো. মনসুর শেখসহ ইউনিয়নটির গণমান্য ব্যক্তিবর্গ ছাড়াও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

বিট পুলিশিং শেষে একই স্থানে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান আমির হোসেন তালুকদারের  উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় ইউনিয়নের সার্বিক উন্নয়নসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ছাড়াও দেশ ব্যাপি বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরে আগামী ইউপি নির্বাচনে তার পক্ষে ভোট প্রার্থনা করেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর