শিরোনাম
প্রকাশ : ৫ মার্চ, ২০২১ ১৫:৫৩
প্রিন্ট করুন printer

রাষ্ট্রীয় মর্যদায় বীর মুক্তিযোদ্ধা ওয়াছেল দাড়িয়ার দাফন সম্পন্ন

গোপালগঞ্জ প্রতিনিধি

রাষ্ট্রীয় মর্যদায় বীর মুক্তিযোদ্ধা ওয়াছেল দাড়িয়ার দাফন সম্পন্ন

গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ওয়াছেল দাড়িয়া রাসেল (৭২) এর দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার বেলা ১২টায় কাজুলিয়া ইউনিয়ন কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। 

জানাযার নামাজ শেষে গোপালগঞ্জ সহকারী কমিশনার (ভ’মি) মো.মনোয়ার হোসেনের উপস্থিতিতে পুলিশের একটি সুসজ্জিত দল দ্বারা গার্ড অব অনার প্রদান করা হয়। গার্ড অব অনার শেষে কাজুলিয়া ইউনিয়ন কবরস্থানে তার লাশ দাফন করা হয়। 

এই সময় জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের বীর মুক্তিযোদ্ধা বদরুদ্দোজা বদর, সদর উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো.আমিনুল হাসান শাহীন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবু দাউদ মোল্লা, ইউপি চেয়ারম্যান মাখন লাল দাসসহ তার সতীর্থ মুক্তিযোদ্ধা ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিগণ  উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা ওয়াছেল দাড়িয়া বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) মাগরিবের নামাজ পড়ার জন্য ওযু করতে গিয়ে গোপালগঞ্জ-কোটালীপাড়া খালের পানিতে পড়ে মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গোপালগঞ্জ সদর আসনের এমপি শেখ ফজলুল করিম সেলিম,গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি কাজী লিয়াকত আলী শোক পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর