শিরোনাম
প্রকাশ : ৫ মার্চ, ২০২১ ১৭:০৬
প্রিন্ট করুন printer

শ্রীপুরে ৪ ছিনতাইকারী আটক

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে ৪ ছিনতাইকারী আটক

গাজীপুরের শ্রীপুর থেকে ৪ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে একটি সুইচ গিয়ার চাকু, একটি সাধারণ চাকু, একটি কাচি ও দুইটি ছিনতাইকৃত মুঠোফোন উদ্ধার করা হয়। 

গতকাল বৃহস্পতিবার (৪ মার্চ) সন্ধ্যায় শ্রীপুর পৌরসভার মাওনা চৌরাস্তা থেকে তাদের আটক করা হয়। র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন আটকের সত্যতা নিশ্চিত করেছেন। 

আটককৃতরা হলেন- ময়মনসিংহের ত্রিশাল উপজেলার পোরাবাড়ী গ্রামের কামাল হোসেনের ছেলে শরীফ (৩০), পাশের গফরগাঁও উপজেলার চর সোসনন্দ গ্রামের নুরুল ইসলামের ছেলে নাজমুল (২৫), ঈশ্বরগঞ্জ উপজেলার পিতাম্বর গ্রামের মৃত আক্কাছ আলীর ছেলে হোসেন আলী (২৫) এবং গাজীপুরের শ্রীপুর উপজেলার ইয়াছিনের ছেলে নুরুন্নবী (২০)। তারা শ্রীপুর ও গাজীপুর সদর উপজেলার বিভিন্ন্ বাসায় ভাড়া থেকে ছিনতাই করতো।  

র‌্যাব কর্মকর্তা লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদে জানতে পারেন মাওনা চৌরাস্তা উড়াল সেতুর নিচে ৪ ছিনতাইকানী অবস্থান করছে। পরে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে মহাসড়কের পাশে তৌফিকুল ইসলামের ফলের দোকানের সামনে চার ছিনতাইকারীকে আটক করে। তারা সংগবদ্ধ ছিনতাইকরাী চক্রের সক্রিয় সদস্য। জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে তারা পরস্পরের যোগসাজশে দীর্ঘদিন যাবত গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাস যাত্রী, এবং মোটরবাইক চালকদের আটকের পর মারধর করে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা, স্বর্ণালংকার, মুঠোফোন ছিনতাই করে।  


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর