শিরোনাম
প্রকাশ : ৭ মার্চ, ২০২১ ১৭:৪৬
প্রিন্ট করুন printer

নেত্রকোনায় মোটরসাইকেল চোর আটক

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় মোটরসাইকেল চোর আটক

নেত্রকোনা জেলা শহরে মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্যদের অন্যতম মাজাহারুল ইসলাম (২৪) নামের এক চোরকে কোর্টে সোপর্দ করা হয়েছে। রবিবার দুপুরে তাকে নেত্রকোনা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন নেত্রকোনা মডেল থানার ডিউটি অফিসার এস আই নাজমুল হুদা। 

এর আগে শনিবার দুপুরে তাকে কুড়পাড় এলাকা থেকে স্থানীয়দের সহয়াতায় হাতেনাতে ধরে নেয়া হয় থানায়। এ ঘটনায় সন্ধ্যায় হাবিবুর রহমান বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আটক চোর চক্রের অন্যতম সদস্য মাজাহারুল ইসলাম নেত্রকোনা সদর উপজেলার লক্ষিগঞ্জ ইউনিয়নের বাইশধার গ্রামের মৃত শামছুল হকের ছেলে। 

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের জয়নগরস্থ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের সামনে এবং বিভিন্ন ক্লিনিকের সামনে থেকে প্রায় দিনই ওষুধ বিক্রয় প্রতিনিধিদের ব্যাগ চুরি হতে থাকে। এর আগে বেশ কিছু মোটরসাইকেলও চুরি হয়েছে। বিষয়টি পুলিশের নজরে দিলে স্থানীয়দের সহযোগিতায় কয়েকদিন ধরেই নজরদারীতে রাখা হয় এলাকটিকে। গত শনিবার (৬ মার্চ) দুপুরে একটি মোটরসাইকেল নিয়ে যায় হসপিটালের সামনের সড়কের একিটি ক্লিনিকের সামনে থেকে। পরে ধাওয়া করে স্থানীয়দের সহযোগিতায় তাকে মোটরসাইকেলসহ হাতেনাতে ধরে পুলিশ। মোটরসাইকেল মালিকের দায়ের করা মামলায় তাকে আদালতে পাঠানো হয়। 

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার ওসি তাজুল ইসলাম জানান, কোনো অপরাধীকে ছাড় দেয়া হবে না। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর