শিরোনাম
প্রকাশ : ৮ মার্চ, ২০২১ ১৬:৪২
প্রিন্ট করুন printer

৭ মার্চ উপলক্ষে রাজবাড়ী জেলা পুলিশের 'আনন্দ উদযাপন'

রাজবাড়ী প্রতিনিধি

৭ মার্চ উপলক্ষে রাজবাড়ী জেলা পুলিশের 'আনন্দ উদযাপন'

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় মধ্য দিয়ে রাজবাড়ীতে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন এবং স্বল্পোনত দেশ থেকে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে রাজবাড়ীতে জেলা পুলিশের আয়োজনে আনন্দ উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার (৭ মার্চ) শান্তির প্রতীক কবুতর ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এরপর কেক কাটা শেষে গণভবন থেকে প্রধানমন্ত্রীসহ অনান্য নেতৃবৃন্দের ভাষণ প্রজেক্টরের সহায়তার বড় পর্দায় প্রদর্শন করা হয়। রাজবাড়ীতে বিপুল সংখ্যক মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ ভাষণ শোনেন।

এরপর রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি  ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদারের সঞ্চালনায় আলোচনা সভায় সিভিল সার্জন ডা. ইব্রাহিম টিটন, অতিরিক্ত জেলা প্রশাসক সরকার আব্দুল্লাহ আল মামুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদুল হক বিশ্বাস, সদর উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি এম এম নওয়াব আলী প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, রাজবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র আলমগীর শেখ তিতুসহ পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগণ ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে একই মঞ্চে  সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রাজবাড়ীর সকল উপজেলায় পুলিশের আনন্দ আয়োজন সুষ্ঠভাবে সম্পন্ন হওয়ার জন্য রাজবাড়ীর সকল মানুষকে কৃতজ্ঞতা জানান পুলিশ সুপার।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর