শিরোনাম
প্রকাশ : ৮ মার্চ, ২০২১ ২০:১৮
প্রিন্ট করুন printer

ঝিনাইগাতীতে বেদে পল্লীতে স্বাস্থ্য সুরক্ষার উপকরণ বিতরণ

শেরপুর প্রতিনিধি

ঝিনাইগাতীতে বেদে পল্লীতে স্বাস্থ্য সুরক্ষার উপকরণ বিতরণ
আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে শেরপুরের ঝিনাইগাতি উপজেলার ডেফলা দক্ষিণপাড়া বেদে পল্লীতে অর্ধশত পরিবারের নারীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষার উপকরণ বিতরণ করা হয়েছে।
 
সোমবার বিকেলে ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) শেরপুর জেলার উদ্যোগে ‘ভালো থাকুক মা’ নামক প্রজেক্টের মাধ্যমে এসব বিতরণ করা হয়।
 
সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়, জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বেদে পল্লীতে ৫০টি পরিবারের নারীদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ (হাইজিন কীট, জীবাণুনাশক সাবান) বিতরণ করা হয়েছে।
 
সূত্র জানায়, ডেফলা দক্ষিণপাড়া বেদে পল্লীতে বসবাসরত মা ও নারীদের নিরাপদ স্যানিটেশনের সচেতনতা সৃষ্টি করাই এই কর্মসূচির মূল লক্ষ্য ছিল। তাই ভিবিডি শেরপুর জেলার পক্ষ থেকে নিরাপদ স্যানিটেশনের জন্য গ্রামের অর্ধশত মা ও নারীদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়।
 
এসময় উপস্থিত ছিলেন ভিবিডি শেরপুর জেলার সহ-সভাপতি আজমল হোসেন, বেদে পল্লীর সর্দার সাইফুল ইসলাম, ‘ভালো থাকুক মা’ প্রজেক্টের প্রজেক্ট  লিডার সোহাগী আক্তার ও কো-লিডার মশিউর রহমান সজীব।
 
আরও উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম সুজন, ভিবিডি শেরপুর জেলার জনসংযোগ কর্মকর্তা তাসনিমা জান্নাত মৌ ও ট্রেজারার টুকু বিশ্বাস হিয়াসহ ঝিনাইগাতি উপজেলার ভিবিডির সদস্যরা
 
বিডি প্রতিদিন/এমআই

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর