৮ মার্চ, ২০২১ ২২:৫৬

স্ত্রী হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি

গাজীপুর প্রতিনিধি

স্ত্রী হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি

গাজীপুরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার পর লাশ সাত টুকরো করার ঘটনায় নিহত গৃহবধূ রেহানা আক্তারের ভাই মো: হোসাইন শহিদ বাদি হয়ে সোমবার জয়দেবপুর থানায় মামলা দায়ের করেছেন। এদিকে পুলিশের হাতে গ্রেফতারকৃত স্বামী জুয়েল আহমেদকে সোমবার গাজীপুর আদালতে পাঠানো হলে আদালতে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা জয়দেবপুর থানার এসআই রাকিবুল ইসলাম জানান, গ্রেফতারকৃত স্বামী জুয়েল আহমেদকে সোমবার গাজীপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল আদালতে হাজির করা হয়। আদালতে সে তার স্ত্রীকে হত্যার পর সাত টুকরো করার কথা স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

তিনি আরো জানান, রেহানাকে বিয়ের আগে জুয়েল আরো একটি বিয়ে করে। সেখানে তার একটি মেয়ে সন্তান রয়েছে। গত ছয়মাস আগে জুয়েল-রেহেনা পালিয়ে বিয়ে করে। জুয়েলের আগের বিয়ের কথা জানতোনা রেহানা আক্তার। পরে বিষয়টি জানাজানি হলে তাদের মধ্যে দাম্পত্যকলহ দেখা দেয়। 

গত বৃহস্পতিবার পারিবারিক কলহের জেরে গৃহবধূ রেহেনা আক্তারকে শ্বাসরোধে হত্যার পর তার মরদেহ সাত টুকরো করে বিভিন্ন স্থানে ফেলে রাখে স্বামী জুয়েল। পরে রবিবার গাজীপুর সদর উপজেলার মনিপুর এলাকা থেকে লাশের টুকরোগুলো পুলিশ উদ্ধার করে এবং স্বামী জুয়েলকে আটক করে ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর