শিরোনাম
প্রকাশ : ১২ মার্চ, ২০২১ ১২:০১
প্রিন্ট করুন printer

গাংনীতে গম কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ আহত ১০

মেহেরপুর প্রতিনিধি

গাংনীতে গম কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ আহত ১০

মেহেরপুরের গাংনীতে বিরোধপূর্ণ জমিতে গম কাটাকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষের নারীসহ ১০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার সকাল ৮ টার দিকে গাংনী উপজেলার ধানখোলা গ্রামের মাঠপাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

আহতরা হলেন- সালেহা খাতুন, মিনারুল ইসলাম, জিনারুল ইসলাম, সেন্টু  হোসেন, সিরাজুল ইসলাম। একই উপজেলার সানঘাট গ্রামের শাবান আলী, আসাদুল ইসলাম ও জিয়াউল ইসলাম। আহতদের মধ্যে শাবান আলী ও আসাদুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় হাসপাতাল চত্বরে পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানায়, আব্বাস ও তেফাজ্জেল গ্রুপের মধ্যে দীর্ঘ ৫০ বছর ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে মামলাকৃত জমি থেকে আব্বাস গ্রুপের লোকজন জমি থেকে গম কেটে সকালে বাড়িতে নিয়ে আসেন। এসময় দুইপক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায় উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয়পক্ষের নারীসহ ১০জন আহত হয়। আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলা দিলে তা গ্রহণ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর