শিরোনাম
প্রকাশ : ১২ মার্চ, ২০২১ ১৫:৫০
প্রিন্ট করুন printer

আখাউড়ায় পৃথক ডাকাতির ঘটনায় আহত ৪

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আখাউড়ায় পৃথক ডাকাতির ঘটনায় আহত ৪
ডাকাতির ঘটনায় উদ্ধার অস্ত্র।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৃথক ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার ভোরে উপজেলার দক্ষিণ ইউনিয়নের সাতপাড়া ও দ্বিজয়পুর গ্রামে এই ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতের হামলায় চারজন আহত হয়েছেন

আহতরা হলেন-সাতপাড়া গ্রামের বারু ভূঁইয়া (৬৫), তার স্ত্রী জাহানারা বেগম (৫০) ও ছেলে নাঈম ভূঁইয়া (৩৪) এবং দ্বিজয়পুর গ্রামের সিরাজ মিয়া (৪৫)।

জানা যায়, শুক্রবার ভোররাতে আখাউড়া থানাধীন দক্ষিণ ইউনিয়নের সাতপাড়া গ্রামে ১০-১৫ জনের একটি মুখোশধারী ডাকাত দল বারু ভূঁইয়ার বাড়িতে প্রবেশ করে। এসময় তারা বাধা দিলে ডাকাতরা তাদের দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এর আগে পৃথক ডাকাতির ঘটনায় একদল ডাকাত দ্বিজয়পুর গ্রামের সৌদি আরব ফেরত সিরাজ মিয়ার বাড়ি থেকে ৭৫ হাজার টাকা, মোবাইলসহ মূল্যবান সামগ্রী লুটে নেয় বলে জানিয়েছেন ভুক্তভোগী। এসময় ডাকাতরা ঘরের সব মালামাল তছনছ করে।

এদিকে, খবর পেয়ে আখাউড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এসময় ডাকাতদের ফেলে যাওয়া বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এছাড়া লুট হওয়া মালামাল উদ্ধারে চেষ্টা চলছে। 

বিষয়টি নিশ্চিত করে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। 

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর