শিরোনাম
প্রকাশ : ১২ মার্চ, ২০২১ ১৯:৪৬
প্রিন্ট করুন printer

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১
প্রতীকী ছবি

বগুড়ার শেরপুরে সিএনজি চালিত অটোরিকশার চাকা ফেটে উল্টে গিয়ে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় চালকসহ আরও চারজন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত দুইজনকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার বেলা একটার দিকে শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শুভলি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওই যাত্রীর নাম লাল চাঁন মিয়া (৫৫)। তিনি উপজেলার খানপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের কাজেম উদ্দীনের ছেলে। দুর্ঘটনায় আহতরা হলেন সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার কাছিহাড়া গ্রামের আব্দুল হান্নানের স্ত্রী বিলকিছ বেগম (৩৯), তার মেয়ে মরিয়ম খাতুন (১৬), অটোরিকসা চালক শেরপুর শহরের সজিব হোসেন (২৮) ও খন্দকারটোলা এলাকার আব্দুল হান্নান (২৮)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, কাজীপুর উপজেলার সোনামুখি বাজার থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটোরিকশাটি শেরপুর শহরের ধুনটমোড়ে যাচ্ছিল। পথিমধ্যে ওই স্থানে পৌঁছালে হঠাৎ অটোরিকশাটির একটি চাকা ফেটে যায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে অটোরিকশাটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই যাত্রী লাল চাঁন মিয়া মারা যান। অন্যরা আহত হন।

পরে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে শেরপুর সরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে আহতদের মধ্যে দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যান। আর বাকি দুইজন মা ও মেয়ের অবস্থার অবনতি ঘটলে তাদেরকে বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানান তারা।

এ প্রসঙ্গে শেরপুর থানার দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাটি মোখিকভাবে শুনেছি। সম্ভবত দুর্ঘটনার পরপরই হতাহতদের স্বজনরা তাদের উদ্ধার করে নিয়ে যাওয়ায় থানায় খবর দিই।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর