শিরোনাম
প্রকাশ : ১৩ মার্চ, ২০২১ ২০:৫২
প্রিন্ট করুন printer

ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালে পড়ে আছে মরদেহ, খোঁজ-খবর নেই পরিবারের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালে পড়ে আছে মরদেহ, খোঁজ-খবর নেই পরিবারের
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করা এক ব্যক্তির (৫০) পরিবারের খোঁজ-খবর পাওয়া যাচ্ছে না। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। ভর্তির ফরমে তার নাম লেখা হয় শুক্কুর মিয়া। আর গ্রামের নাম লেখা হয় সদর উপজেলার মজলিশপুর, বাবার নাম জলফুজ মিয়া। 

হাসপাতাল সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যায় শুক্কুর মিয়া পরিচয়ে এক ব্যক্তিকে হাসপাতালের তৃতীয় তলায় অসচেতন অবস্থায় দেখে হাসপাতাল কলোনির সিকিউরিটি গার্ড ইলিয়াস মিয়া উদ্ধার করেন। ওইদিন রাতেই মেডিসিন বিভাগের ভর্তি করা হয় শুক্কুর মিয়াকে। তিনদিন চিকিৎসার পর রাত সাড়ে ৮টার দিকে মারা যান তিনি। 

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আরিফুজ্জামান হিমেল জানান, শ্বাসকষ্টজনিত ও হৃদরোগের সমস্যায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘দুদিন আগে অচেতন ব্যক্তিকে হাসপাতালে চিকিৎসা ভর্তি করা হয়েছিল। আজকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি। ব্যক্তির পরিবারের কোনো খোঁজখবর মেলেনি। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।’

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর