শিরোনাম
প্রকাশ : ১৪ মার্চ, ২০২১ ১৮:০১
প্রিন্ট করুন printer

ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের সংঘর্ষ, মৃত্যুর ঘটনায় হত্যা মামলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের সংঘর্ষ, মৃত্যুর ঘটনায় হত্যা মামলা

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মুলগ্রাম ইউনিয়নের নিমবাড়ি গ্রামে প্রতিপক্ষের হামলায় ফায়েজ হত্যার ঘটনায় ৩০ জনকে আসামি করে কসবা থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত শনিবার রাতে নিহতের স্ত্রী রেখা বেগম বাদী হয়ে এ মামলা করেন। 

এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে বলে জানান কসবা থানা ওসি। অপরদিকে নিহতের লাশ ময়না তদন্ত শেষে গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। 

জানা যায়, গতকাল শনিবার সকালে দুই পক্ষের মাঝে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের অতর্কিত হামলায় মারা যায় উপজেলার নিমবাড়ি গ্রামের মৃত লাবু মিয়ার ছেলে ফায়েজ মিয়া (৬০)। এ ঘটনার পর পর ওই দিন সকালে দুই পক্ষই দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে কসবা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ১০ জন আহত হন। 

এ ঘটনায় ফায়েজ উদ্দিন (৫৫) পায়ে টেটাবিদ্ধ হয়ে প্রথমে কসবা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সংঘর্ষ ও হত্যাকাণ্ডে শনিবার রাতেই নিহত ফায়েজ মিয়ার স্ত্রী রেখা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

কসবা থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর ভূঁইয়া জানান, ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী রেখা বেগম বাদী হয়ে ৩০ জনকে আসামি করে থানায় মামলা রুজু করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর