শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০২১ ১৭:১০
আপডেট : ১৫ মার্চ, ২০২১ ২০:৪৬
প্রিন্ট করুন printer

বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকীতে নরসিংদীতে আনন্দ র‌্যালি

নরসিংদী প্রতিনিধি

বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকীতে নরসিংদীতে আনন্দ র‌্যালি
Google News

দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার এক যুগে পদার্পণ উপলক্ষে নরসিংদীতে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে নরসিংদী প্রেসিডেন্সি কলেজ ক্যাম্পাসে এ আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বেলা ১২টার দিকে প্রেসিডেন্সি কলেজ ক্যাম্পাসে থেকে আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ ক্যাম্পাসে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন নরসিংদী প্রেসিডেন্সি কলেজের চেয়ারম্যান ড. মো. মোয়াজ্জেম হোসেন,রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক সৈয়দ মাহাবুব তামিম,হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক আসাদুজ্জামান, অর্থনীতি বিভাগের প্রভাষক তামান্না আক্তার, ফিনান্স বিভাগের প্রভাষক জামাল উল্লাহ্, ইসলামী স্টাডিজ বিভাগের প্রভাষক মোস্তাফিজুর রহমান, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি সঞ্জিত সাহা প্রমুখ। আলোচনা সভা শেষে কেক কাটা হয়। 

এ সময় বক্তারা বলেন, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ইতিমধ্যেই গণমানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। একই সাথে দেশ, জাতি, স্বাধীনতা ও মুক্তিযোদ্ধের স্বপক্ষে কাজের প্রমাণ রেখেছে বাংলাদেশ প্রতিদিন। আগামীতেও এই পত্রিকাটি গণমানুষের কল্যাণে কাজ করবে এই প্রত্যশা রাখছি।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর