শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০২১ ২২:৩৪
প্রিন্ট করুন printer

ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
Google News

ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ প্রতিদিনের একযুগে পদার্পণ অনুষ্ঠান উদযাপিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। 

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামির সভাপতিত্বে ও সাংবাদিক ফরহাদুল ইসলাম পারভেজের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, সাহিত্য একডেমির সভাপতি কবি জয়দুল হোসেন, জেলা নাগরিক সমাজ’র সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মো. ইয়াছিন, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও শিক্ষাবিদ সোপানুল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোট ব্রাহ্মণবাড়িয়ার আহবায়ক আবদুন নূর, ব্রাহ্মণবাড়িয়া সমবায় ব্যাংকের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ.এইচ.এম. মাহবুব আলম। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিন’র জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন বেলাল। এছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সহসভাপতি ইব্রাহিম খান সাদত, প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, আ.ফ.ম. কাউসার এমরান, মো. সাদেকুর রহমান, সাবেক সহ সভাপতি মফিজুর রহমান লিমন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, শিশু নাট্যমের সম্পাদক নিয়াজ মো. খান বিটু, ফিনান্সিয়াল এক্সপ্রেসের প্রতিনিধি জসিম উদ্দিন, পৌর কাউন্সিলর মীর মো. শাহীন, পৌর কাউন্সিলর মিজান আনসারী প্রমুখ।

এ সময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ও চিত্র সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর