শিরোনাম
প্রকাশ : ১৮ মার্চ, ২০২১ ১২:৪১
প্রিন্ট করুন printer

নরসিংদীতে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রকে গলা কেটে হত্যা

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রকে গলা কেটে হত্যা

নরসিংদীতে এক স্কুলছাত্রকে গলাকেটে হত্যা করে অটোরিকসা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে কামারগাও কবরস্থান এলাকা থেকে ওই স্কুলছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শাওন মিয়া (১৫) নরসিংদী মীর ইমদাদ স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। সে রাঙ্গামাটি এলাকার কাইয়ুম মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানিয়েছেন, গত দুই দিন ধরে নিহত শাওনের বাবা অসুস্থ। তাই সংসারের ব্যয় যোগাতে গত দুইদিন শাওন অটোরিকসা চালাচ্ছেন। এরই মধ্যে গতকাল বুধবার দুপুরের খাওয়ার পর বিকেলে অটোরিকসা নিয়ে বের হয় শাওন। এরপর রাতে আর বাড়ি ফেরেনি সে। বহু খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরে সকাল ১০টার দিকে কবরস্থানের পাশে একটি লাশ দেখতে পেয়ে ৯৯৯ এ ফোন দেয় এলাকাবাসী। পরে সদর মডেল থানা পুলিশ কামারগাও এলাকার ওই কবরস্থানের পেছন থেকে শাওনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে নিয়ে আসে। খবর পেয়ে ভারপ্রাপ্ত পুলিশ সুপার এনামুল হক সাগর ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

সদর মডেল থানার ওসি বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানিয়েছেন, কামারগাঁও কবরস্থানের পাশে একটি লাশ পড়ে থাকার খবর পাওয়া যায়। পরে সেখান থেকে শাওনের গলা কাটা লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে দুবৃত্তরা শাওনের গলা কেটে অটোরিকসা ছিনতাই করে নিয়ে গেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যাবস্থার পাশাপাশি আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর