শিরোনাম
প্রকাশ : ১৯ মার্চ, ২০২১ ১৪:৪৫
প্রিন্ট করুন printer

বাগেরহাটে মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ী নিহত

বাগেরহাট প্রতিনিধি


বাগেরহাটে মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ী নিহত
প্রতীকী ছবি

বাগেরহাটের কচুয়ায় মোটরসাইকেলের ধাক্কায় আফজাল ডাকুয়া (৭০) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক সোহেল তালুকদার। 

বৃহস্পতিবার দিবাগত রাতে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের কচুয়া উপজেলার ফতেপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত আফজাল ডাকুয়া বাগেরহাটের কচুয়া উপজেলার চন্দ্রপাড়া গ্রামের রূপাই ডাকুয়ার ছেলে। তিনি ফতেপুর বাজারে মাছের ব্যবসা করতেন। গুরুতর আহত মোটরসাইকেল চালক সোহেল মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ গ্রামের বাসিন্দা।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে বাগেরহাট-পিরোজপুর মহাসড়ক দিয়ে সাইনবোর্ডগামী একটি মোটরসাইকেল কচুয়া উপজেলার ফতেপুর বাজার অতিক্রম করার সময় মাছ ব্যবসায়ী আফজাল ডাকুয়াকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক সোহেল তালুকদার ও মাছ ব্যবসায়ী আফজাল ডাকুয়া গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। সেখানে অবস্থার অবনতি হলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে আফজাল ডাকুয়া মারা যান। আফজালের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় মোটরসাইকেল চালক সোহেলকে ঢাকায় নেয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর